২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে ডোবার পাশে পড়েছিল অটো রিক্সার চালকের মরদেহ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক: বরিশালে ডোবার পাশে পড়ে থাকা অটো রিক্সার ব্যাটারি খুজতে গিয়ে মিলেছে চালকের মরদেহ।
বুধবার (২৬ অক্টোবর) বিকেলে বাকেরগঞ্জ উপজেলায় কচুরিপানা ভর্তি ডোবা থেকে চালকের মরদেহ উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
অটো চালক মিলন হাওলাদার (২৫) গত ২৪ অক্টোবর থেকে নিখোঁজ ছিলো। সে বরিশাল নগরের ৮ নম্বর ওয়ার্ডের পুরাতন কয়লাঘাট এলাকার আব্দুস সাত্তার মিয়ার ভাড়াটিয়া মানিক হাওলাদারের ছেলে।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, গত ২৪ অক্টোবর ঝড়ের মধ্যে নলছিটি থেকে অটো নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়। বরিশাল-পটুয়াখালী সড়কের পাশে বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠি এলাকার একটি কচুরিপানা ভর্তি ডোবার পাশ থেকে ২৫ অক্টোবর অটো রিক্সা পাওয়া যায়। কিন্তু চালক মিলনের ও অটোরিক্সার ব্যাটারি পাওয়া যায়নি। বুধবার বেলা ১১টার দিকে ব্যাটারি খুজতে ডোবায় তল্লাশী করে মিলনের স্বজনরা। এ সময় ডোবার মধ্যে লতা ও কচুরিপনা পেচানো অবস্থায় মিলনের মরদেহ পাওয়া যায়।
ওসি বলেন, মিলনের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে ঝড়ের মধ্যে ডোবার মধ্যে পড়ে লতায় পেচিয়ে পড়ে মিলনের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ