৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়ায় দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)।

সোমবার দুপুরের উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। যা মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- দক্ষিণ শিহিপাশা গ্রামের নূর মোহম্মদ হাওলাদারের ছেলে রবিউল ইসলাম (২৭) এবং তার সহযোগী পশ্চিম সুজনকাঠী গ্রামের সুবোধ বেপারীর ছেলে কাজল বেপারীকে (২১)।

র‌্যাব জানায়, নিয়মিত টহলের অংশ হিসেবে সোমবার দুপুরের উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের আলাউদ্দিন সড়কের তিন রাস্তার মোড়ে দুই ব্যক্তি অস্ত্র এবং মাদক কেনাবেচা করছে এমন খবরে সেখানে অভিযান চালিয়ে রবিউল ইসলাম ও তার সহযোগী কাজল বেপারীকে (২১) আটক করা হয়। এসময় রবিউল ইসলামের কাছ থেকে ৬৬পিচ ইয়াবা এবং একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে। রবিউলের সহযোগী কাজলের কাছ থেকে ৯০ গ্রাম গাঁজা এবং ১৪ ইঞ্চি একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. জামাল উদ্দিন বাদী হয়ে সোমবার রাতে আটককৃতদের থানায় হস্তান্ত করে অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ