২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নতুন করে ১২ পুলিশ সদস্যসহ ৩৪ জনের করোনা শনাক্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১১২৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। আজ এ জেলায় করোনা আক্রান্ত ২ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় মোট ১৮৬ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় মোট ১৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (১৯ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বাকেরগঞ্জ, গৌরনদী ও মুলাদী উপজেলার ১ জন করে ৩ জন, নগরীর কলেজ এভিনিউ এলাকার ২ জন, সিএন্ডবি রোড, পলিটেকনিক রোড, চাঁদমারি, নাজির মহল্লা, গোরস্থান রোড, শীতলা খোলা, কাউনিয়া, বৈদ্যপাড়া, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ৯ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৭ জন সদস্য, জেলা পুলিশের ৩ জন সদস্য, আর্মস পুলিশে কর্মরত ১ জন সদস্য, নৌ পুলিশের ১ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ৫ জন নার্স, ২ জন স্টাফ, সদর উপজেলাধীন দিনারের পুল এলাকার ১ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ