২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত, সুস্থ ২২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ৩৭ জনের করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ১৭৫৭ জনে। পাশাপাশি নতুন করে ২২ জন রোগী সুস্থ হয়েছেন। যাতে করে জেলায় করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ৪৯২ জন। আজ কেউ মৃত্যুবরণ করে নি। এরআগে জেলায় মৃত্যুবরণ করেছে ৩০ জন ব্যক্তি।

সোমবার (৬ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- উজিরপুর উপজেলার ৩ জন, মুলাদী উপজেলার ৩ জন, সদর উপজেলার ৩ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন, বানারীপাড়া উপজেলার ৪ জন, হিজলা উপজেলার ১ জন নার্সসহ ৪ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, আগৈলঝাড়া উপজেলার ১ জন নার্স, বরিশাল নগরীর বাজার রোড, কাউনিয়া, রুপাতলী, সাগরদী প্রত্যেক এলাকার ২ জন করে ৮ জন, অক্সফোর্ড মিশন রোড, কলেজ এভিনিউ, কাশীপুর বাজার প্রত্যেক এলাকার ১ জন করে ৩ জন, জেলা পুলিশে কর্মরত ৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স, ১ জন ইন্টার্ন চিকিৎসক।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৭ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ