৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নতুন করে ৩৯ জনের করোনা শনাক্ত, দুইজনের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ৩৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ১৭২০ জনে। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ১৮ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ৪৭০ জন। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ২ জন মৃত্যুবরণ করেছেন। যাতে করে জেলায় ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

রোববার (৫ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বরিশাল সদর উপজেলায় ৪ জন, বানারীপাড়া উপজেলার ২ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ফার্মাসিস্টসহ উজিরপুর উপজেলায় ৬ জন, বরিশাল নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার ৩ জন, আলেকান্দা, নতুন বাজার, রুপাতলি, মুসলিম গোরস্থান রোড, কাউনিয়া, ফলপট্টি প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, ব্যাংকে কর্মরত ১ জন, নির্বাচন অফিসে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৪ জন সদস্য, জেলা পুলিশের ১ জন সদস্য, আরআরএফে কর্মরত ১ জন, র‍্যাব-৮ এ কর্মরত ৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজের ১ জন স্টাফ, গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স, ১ জন চিকিৎসক, ২ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৯ জন ও মৃত ব্যাক্তিদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ