১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত, সুস্থ্য ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৪৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১১৭১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এবং জেলায় করোনা আক্রান্ত ১০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় মোট ১৯৬ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন মৃত্যুবরণ করেছেন। এতে করে জেলায় মোট ১৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শনিবার (২০ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে ২ জন পুলিশ সদস্যসহ বাবুগঞ্জ উপজেলার ৬ জন, ২ জন পুলিশ সদস্যসহ বানারীপাড়া উপজেলার ৩ জন, মুলাদী ও গৌরনদী প্রত্যেক উপজেলার ১ জন করে ২ জন, নগরীর বগুড়া রোড এলাকার ৩ জন, প্যারারা রোড, রুপাতলি, কালী বাড়ি রোড, নিউ সার্কুলার রোড, চাঁদমারি, কাউনিয়া, কোতোয়ালি থানা কোয়ার্টার, ভাটিখানা প্রত্যেক এলাকার ২ জন করে ১৬ জন, মুসলিম গোরস্থান, আলেকান্দা, বাংলাবাজার, কলেজ এভিনিউ, ব্যাপ্টিস্ট মিশন রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৫ জন, বিভিন্ন ব্যাংকে কর্মরত ৪ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৫ জন সদস্য, আরআরএফ এ কর্মরত ১ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১ জন নার্স, সদর হাসপাতালের ১ জন চিকিৎসক।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৪৭ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ