২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত, সুস্থ ২৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৮৫৯ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ২৩ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ৫৫১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে কউ মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ৩১ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আকান্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন, বাকেরগঞ্জ উপজেলার ২ জন, মুলাদী ও বাবুগঞ্জ প্রত্যেক উপজেলার ১ জন করে ০২ জন, আগৈলঝাড়া উপজেলার ৬ জন, বাকেরগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও ১ জন স্বাস্থ্য পরিদর্শকসহ ৫ জন, বাবুগঞ্জ উপজেলার ৪ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন মেডিকেল অফিসার, মুলাদী উপজেলার ১ জন, গৌরনদী উপজেলার ১ জন, বরিশাল নগরীর বগুড়া রোড ও কাউনিয়া প্রত্যেক এলাকার ৩ জন করে ৬ জন, রুপাতলি ও ব্যাপ্টিস্ট মিশন রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, গোরস্থান রোড, ভাটিখানা, বটতলা, সিএন্ডবি রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৪ জন, ব্যাংকসহ সরকারি দপ্তরে কর্মরত ৪ জন, জেলা পুলিশে কর্মরত ২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জন, সদর জেনারেল হাসপাতালের ১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজের ১ জন চিকিৎসক, সদর উপজেলাধীন চরমোনাই ও চরবাড়িয়া এলাকার ১ জন করে ২ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ