১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব

বরিশালে নবজাতককে হাসপাতালে রেখে পালালেন মা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক নবজাতককে রেখে তার মা ও স্বজনরা চলে গেছেন। শিশুটিকে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা দিচ্ছে।

হাসপাতালের শেখ রাসেল স্ক্যানু নবজাতক সেবা কেন্দ্রে শনিবার ভোরে ওই মেয়ে শিশুটিকে ভর্তি করা হয়। এরপর থেকে রোববার পর্যন্ত তার স্বজনদের কোনো সন্ধান মিলছে না বলে জানিয়েছেন কেন্দ্রের সেবিকা ইনচার্জ জয়নব বিবি।

জয়নব বলেন, শুক্রবার রাতে কোনো একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়। মাত্র ৬শ’ গ্রাম ওজনের শিশু কন্যাকে ওই রাতে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালের পর থেকে শিশুটির সঙ্গে কাউকে না পেয়ে ভর্তির সময় দেওয়া একটি ফোন নম্বরে যোগাযোগ করা হয়। তারা আসবে বলে জানালেও দুপুর পর্যন্ত কেউ আসেনি। রোববার সকাল থেকে ওই নম্বরে একাধিকবার কল করা হলেও কেউ রিসিভ করেনি।”

শিশুটিকে ভর্তির সময় ঝালকাঠির নলছিটি উপজেলার বাসিন্দা চম্পার সন্তান হিসেবে উল্লেখ ছিল জানিয়ে ওই সেবিকা বলছেন, বর্তমানে শিশুটি সেবা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থাও বেশি ভালো না। শিশুর চিকিৎসা ব্যয় হাসপাতাল থেকে করা হচ্ছে।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, খবরটি শুনেছি। আমি যাচ্ছি, শিশুটির শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেওয়া হবে।”

সর্বশেষ