২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

বরিশাল নগরীতে নিজের জন্য অক্সিমিটার কিনতে বের হলেন করোনা রোগী!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: নিজের জন্য অক্সিমিটার কিনতে বের হয়েছেন এক করোনা রোগী। জিজ্ঞাসাবাদের জন্য তাকে থামানো হয় চেকপোস্টে। বাড়ির বাইরে বের হওয়ার কারণ জেনে এগিয়ে এলেন নির্বাহী ম‌্যাজিস্ট্রেট। নিজের গাড়ি পাঠিয়ে ওই রোগীর জন্য আনালেন অক্সিমিটার। বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় শনিবার সকালে ঘটেছে ঘটনাটি।

করোনা আক্রান্ত ওই রোগীর নাম মেহেদি হাসান। তিনি রূপালী ব‌্যাংকের সাগরদি ব্রাঞ্চের কর্মকর্তা এবং নগরীর কাশিপুর এলাকার বাসিন্দা। নগরীর ওই চেকপোস্টে তখন উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম‌্যাজিস্ট্রেট মুশফিকুর রহমান।

নির্বাহী ম‌্যাজিস্ট্রেট মুশফিকুর জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় স্ত্রী ও সন্তানকে বাড়ি পাঠিয়ে দেন ব্যাংক কর্মকর্তা মেহেদি। পরে করোনা শনাক্ত হওয়ায় ও স্বজনরা কেউ কাছে না থাকায় বেশ বিপাকে পড়েন তিনি। শরীরে অক্সিজেনের মাত্রা জানতে দরকার অক্সিমিটার। সেটি কিনতেই বাইরে বের হন তিনি।

তিনি বলেন, মেহেদি নিজেই বাইক নিয়ে বের হয়। নথুল্লাবাদ চেকপোস্টে জিজ্ঞাসাবাদের জন্য দাঁড় করালে জানতে পারি তিনি করোনা পজিটিভ। পরে গাড়ি পাঠিয়ে তার জন‌্য অক্সিমিটার কিনে এনে তাকে দিই।

তিনি আরো বলেন, আমি তাকে আমার ফোন নম্বর দিয়েছি। যেকোনো ধরনের সহযোগিতার জন‌্য বলেছি আমাকে কল করতে। পরে অক্সিমিটার হাতে পেয়েই ওই ব্যাংক কর্মকর্তা বাসায় ফিরে যান বলে জানান প্রশাসনের এই কর্মকর্তা।

সর্বশেষ