১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা, নারী চিকিৎসক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের গৌরনদীতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার গাছের সঙ্গে ধাক্কা লাগায় এক ইন্টার্ন নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন গাড়িটির চালক।

বুধবার ( ৯ আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ডা. ইকরা বিনতে হাফিজ (২৮) রাজধানীর উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক। তার স্বামী সফটওয়্যার প্রকৌশলী শাখাওয়াত হোসেন মাহী।

আহত চালক নাহিদ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গৌরনদী হাইওয়ে থানার এসআই তমাল সরকার জানান, প্রাইভেট কারটি ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে গৌরনদীর কটকস্থল এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি মহাসড়কের পাশের গাছে আছড়ে পড়েছে। আধাঘণ্টার চেষ্টায় গাড়ি কেটে আহত চালককে বের করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এতে চালক নাহিদ ও যাত্রী চিকিৎসক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকের মৃত্যু হয়েছে।

এসআই তমাল আরও জানান, নারী চিকিৎসকের পরিবারের সঙ্গে কথা হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

গৌরনদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, গাছের সঙ্গে সংঘর্ষে কারের চালকের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। আধাঘণ্টার চেষ্টায় গাড়ি কেটে চালককে বের করা হয়েছে। তবে এর আগেই চিকিৎসক নারীকে বের করা হয়। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা শুরুর পরপরই তিনি মারা গেছেন।”

উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক শেখ ফিরোজ কবির বলেন, গত রাতে হাসপাতালে ডিউটি করেছেন ইকরা বিনতে হাফিজ। ডিউটি শেষে সকালে ব্যক্তিগত প্রয়োজনে তিনি বরিশাল রওনা দিয়েছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন তিনি। খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা বরিশাল রওনা হয়েছেন। নিহতের পরিবারকেও খবর দেওয়া হয়েছে বলে জানান অধ্যক্ষ।

সর্বশেষ