১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

বরিশালে পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু, বিভাগীয় তদন্তের নির্দেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে মাদক মামলায় গ্রেফতার শিক্ষানবিশ আইনজীবী রেজাউল ইসলাম রেজার পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনা বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বুধবার (৩ মার্চ) এই আদেশ দেন হাইকোর্ট।

উল্লেখ্য, রেজা বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের হামিদ খান সড়কের বাসিন্দা ও ব্যবসায়ী ইউনুছ মুন্সীর ছেলে।
তিনি জেলা আইনজীবী সমিতির সদস্য জাকির হোসেন মিন্টুর সঙ্গে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে প্র্যাকটিস করে আসছিলেন।

মামলা থেকে জানা যায়, গত বছরের ২৯ ডিসেম্বর রাতে ডিবি কার্যালয়ে তাকে পেটানো হয়। এতে তিনি অসুস্থ হয়ে পরলে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

তবে এই আইনজীবী মৃত্যুর পুর্বে চিকিৎসকদের জানিয়ে গেছেন তিনি নিয়মিত শরীরের বিভিন্ন স্থানে নেশাজাতীয় ইনজেকশন পুশ করতেন। এ থেকে শরীরে ক্ষত সৃষ্টি হয় এবং সেখান থেকে রক্তক্ষরণ হচ্ছিল। এতেই তার মৃত্যু হয়েছে সাংবাদিকদের জানিয়েছিলেন শেবাচিমের চিকিৎসক।

সর্বশেষ