২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

উজিরপুরে পূজায় ঘুরতে না নেওয়ায় গৃহবধূর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে হারতা ইউনিয়নের জামবাড়ী গ্রামে শারদীয় দূর্গা পূজায় ঘুরতে না নেওয়ায় স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় উজিরপুর থানা পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হারতা ইউনিয়ন নাথারকান্দি গ্রামের রঞ্জন পান্ডের মেয়ে পুতুল পান্ডে(২১) সাথে জামবাড়ী এলাকার দিনমজুর বুদ্ধিশ্বর বিক্রম (৩০)র সাথে ৪ বছর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ হয়েছে। তাদের সংসারে ৩ বছরের একটি শিশু কন্যা রয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় স্ত্রী পুতুল পূজায় ঘুরতে নিয়ে যাওয়ার জন্য স্বামী বুদ্ধিশ্বর বিক্রমের কাছে আবদার করে। তিনি ঘুরতে নিতে অপরগতা স্বীকার করে এবং টাকা নাই বলে জানালে তাতে স্ত্রী পুতুল ক্ষিপ্ত হয়ে বাসায় বসে থাকে। গত বুধবার স্বামী ঘুরতে নিতে চাইলে স্ত্রী যাবে না বলে জানায় এবং ৩ বছরের শিশু কন্যাকে নিয়ে ঘুরতে যেতে চাইলে স্বামীকে বাঁধা প্রদান করে স্ত্রী পুতুল। এসময় দুইজনের ভিতর বাকবিতন্ডা হলে স্ত্রীকে থাপ্পড় মেরে ঘর থেকে চলে যায়। ওই দিন রাত সাড়ে ১০ টায় স্বামী বুদ্ধিশ্বর ঘরে ডুকে স্ত্রীকে অচেতন ও মুখে ফেনা দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এসে আহতকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক নগেন্দ্রনাথ হালদারের কাছে নিলে তিনি অবস্থা বেগতিক দেখে চিকিৎসা করাতে অপরাগতা প্রকাশ করার কিছুক্ষণ পরেই ওই গৃহবধূ মৃত্যু বরন করে।

পুলিশ সংবাদ পেয়ে ওসি তদন্ত মমিন উদ্দিন ও এস আই আনিসুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। ওই গৃহবধূর কোথাও কোন আঘাতের চিহ্ন না পাওয়ায় প্রাথমিকভাবে আত্মহত্যা হয়েছে বলে জানান ওসি তদন্ত মমিন উদ্দিন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

সর্বশেষ