১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় সংক্রমণ এর শুরু থেকে বরিশাল জেলা প্রশাসন বরিশাল জেলার দরিদ্র অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের মাঝে বিতরণ করা হয়।

উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল, লবন দেওয়া হয়। পাশাপাশি ৬০ জন করোনায় ক্ষতিগ্রস্থ ফটো সংবাদ কর্মীদের মাঝে নগদ অর্থ সহায়তা করা হয়। বরিশাল জেলা প্রশাসন মোঃ জসীম উদ্দীনের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা তালুকদার মোঃ ইউনুস, উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিব আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ, উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, সাধারণ সম্পাদক শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব কাজী মিরাজ মাহমুদ, এসময় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, পর্যায়ক্রমে আরও অনেকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হবে।

তিনি আগত সকলের উদ্দেশে বলেন, আপনারা স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ব্যবহার করে চলাফেরা করবেন পাশাপাশি সবাই ঘরে থাকবেন প্রশাসনকে সহযোগিতা করবেন।

সামাজিক দূরত্ব বজায় রাখবেন প্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে যাবেন না। এসময় তিনি সবাইকে নিরাপদে ঘরে অবস্থান করার অনুরোধ জানান।

 

সর্বশেষ