১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

বরিশালে ফেনসিডিলসহ আটক মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর কালিবাড়ি রোড থেকে ফেনসিডিলসহ আটক মাদক কারবারি কামরুজ্জামান হাওলাদারকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মুহাম্মদ মাহবুব আলম আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর আসামি মজিবর রহমান বাবুল ওরফে বিসিক বাবুলকে খালাস দেয়া হয়।

দণ্ডপ্রাপ্ত কামরুজ্জামান বাকেরগঞ্জ উপজেলার হলতা হাওলাদার বাড়ির মৃত ইছহাক হাওলাদরের ছেলে। তিনি নগরীর কালিবাড়ি রোডে ভাড়া বাসায় বসবাস করতেন।

আদালতের বেঞ্চ সহকারী রেজাউল ইসলাম লিটন জানান, ২০১৩ সালের ৩১ মার্চ নগর গোয়েন্দা পুলিশের এসআই জাহিদুল তার সঙ্গীয় ফোর্স নিয়ে কালিবাড়ি রোডের প্রথম গলিতে অভিযান চালায়। এ সময় ১০ বোতল ফেনসিডিলসহ কামরুজ্জামানকে আটক করা হয়। এ সময় তার সহযোগী বিসিক বাবুল পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে কামরুজ্জামান তার ভাড়াটিয়া বাসায় ফেনসিডিল মজুদ রাখার কথা স্বীকার করে। পরে দলটি কামরুজ্জামানের ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে আরো ৪৪ বোতলসহ মোট ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় ওই দু’জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন এসআই জাহিদুল। একই বছর ১৬ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার এসএম মাহমুদ হাসান ওই দুজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। ৯ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক রায় ঘোষণা করেন।

সর্বশেষ