১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে ফেসবুকে প্রেম, ধর্ষণের পর বিয়ে করতে চায় না যুবক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি, বরিশাল।।
বরিশালের গৌরনদীতে ক্লিনিকের এক নারী (যুবতী) কর্মচারী (২৬)কে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে এক টেইলার্স শ্রমিকের বিরুদ্ধে। এ ব্যাপারে ওই ভিকটিম বাদি হয়ে অভিযুক্ত টেইলার্স শ্রমিক দিপক সরকার (৩৪)কে আসামি করে শনিবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি দিপক সরকারকে গ্রেপ্তার করেছে। সে (দিপক) উপজেলার নলচিড়া ইউনিয়নের পিংলাকাঠি বাজারের টেইলার্স শ্রমিক ও বোরাদি গরঙ্গল গ্রামের মৃত দিলীপ সরকারের ছেলে।

বরিশাল রূপাতলী এলাকার ওই ভিকটিম জানায়, ফেইসবুকের মাধ্যমে গত ৬ মাস পূর্বে গৌরনদীর বোরাদি গরঙ্গল গ্রামের দিপক সরকারের সঙ্গে তার (যুবতী) পরিচয় হয়। এরপর দিপকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সুবাদে সে (ওই যুবতী) দিপকের বাড়িতে আসা-যাওয়া করে আসছিল। দিপকের বাড়িতে দিপক ও তার বৃদ্ধা মা ছাড়া আর কেউ ছিল না। এ সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে দিপকের বসত ঘরে বসে কয়েকদিন তাকে (ওই যুবতী) ধর্ষণ করে দিপক। সর্বশেষ গত ৭ জুলাই ওই বাড়িতে বসে তাকে ( যুবতী) ধর্ষণ করে দিপক।

শুক্রবার (২১ অক্টোবর) বিকালে সে (যুবতী) দিপকের বাড়িতে এসে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে দিপক হামলা চালিয়ে তাকে (যুবতী) মারধর করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই কেএম আব্দুল হক জানান, এ ব্যাপারে বরিশাল নগরীর রূপাতলী এলাকার ভিকটিম (ওই যুবতী) বাদি হয়ে টেইলার্স শ্রমিক দিপক সরকারকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তাৎক্ষনিক তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি দিপক সরকারকে গ্রেপ্তার করেন। ভিকটিমকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ