২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় বজ্রপাতে শ্রমিকের মৃত্যু, আহত-২ বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক

আগৈলঝাড়ায় বাল্যবিয়ে থেকে রেহাই পেতে থানায় গিয়ে আশ্রয় নিল স্কুলছাত্রী!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় জোরপূর্বক এক স্কুলছাত্রীকে তার বাবা-মা বাল্যবিয়ে দিতে চাইলে মেয়েটি থানায় গিয়ে আশ্রয় নিয়েছে বলে জানা গেছে। পরে ওই মেয়েটির বাবা-মাকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের শাহজাহান ফকিরের মেয়ে ও বিএইচপি একাডেমির ৮ম শ্রেণির ছাত্রী তিন্নি আক্তারকে (১৪) পার্শ্ববর্তী বসুন্ডা গ্রামের রুহুল তালুকদারের ছেলে হাসিব তালুকদারের সঙ্গে অবৈধভাবে রোটারির মাধ্যমে গোপনে বিয়ে দেয় স্কুলছাত্রীর বাবা-মা। রোটারির মাধ্যমে বিয়ের কথা ওই স্কুলছাত্রীকে জানায়নি তার বাবা-মা।

রোববার (১৬ মে) রাতে ওই ছাত্রীর স্বামী দাবি করে তাদের বাড়িতে আসেন হাসিব তালুকদার। এই বিয়ের কথা ওই তিন্নি আক্তার জানতে পেরে রাতেই দৌড়ে গিয়ে থানায় আশ্রয় নেয়। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান ওই রাতে গিয়ে ফুল্লশ্রী গ্রাম থেকে স্কুলছাত্রীর বাবা শাহজাহান ফকির ও মা পারুল বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, সোমবার দুপুরে ওই ছাত্রীর বাবা শাহজাহান ফকির ও মা পারুল বেগমের কাছ থেকে পুনঃবয়স না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার শর্তে মুচলেখা রেখে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

সর্বশেষ