১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল

বরিশালে বাসচাপায় প্রাণ হারলো মোটরসাইকেল আরোহী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে বাসচাপায় রেজাউল ইসলাম রাহাত (৩১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নগরীর কাশিপুরের দুগ্ধ ও গবাদি পশু উন্নয়ন খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

রেজাউল ইসলাম রাহাত বরিশাল নগরীর ৩ নম্বর ওয়ার্ডের মতাশার এলাকার রহিম মল্লিকের ছেলে। তিনি একটি সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি (এসআর) হিসেবে কাজ করতেন।।

বরিশাল মেট্রোপলিটন পু‌লি‌শের এয়ারপোর্ট থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান, গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকা থেকে বরিশালের চরমোনাইয়ের মাহফিলের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে দুগ্ধ ও গবাদি পশু উন্নয়ন খামারের সামনের সড়ক অতিক্রমের সময় একটি মোটরসাইকেলকে চাপা দেয় বাসটি। এতে ওই মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং এর চালক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, রেজাউলের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশ ও স্বজনরা এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

এদিকে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন জানান, এ ঘটনার পর গোল্ডেন লাইন পরিবহনের বাসটি হেফাজতে নেয়া হলেও কাউকে গ্রেফতার করা যায়নি। পাশাপাশি দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটিও পুলিশের হেফাজতে রয়েছে।

সর্বশেষ