১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে বাস-জিপ সংঘর্ষে উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে যাত্রীবাহি বাসের সঙ্গে জিপের মুখোমুখি সংঘর্ষে কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত সবাই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহতরা হলেন- কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, তার স্ত্রী সুরাইয়া নাসরিন, বোন শাহনাজ সুলতানা, জিপের চালক আবুল কালাম ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী তাবাসুম আক্তার।

ঘটনাস্থলে থাকা বন্দর থানার এসআই তোফায়েল আহম্মেদ জানান, ঘটনার পর যানচলাচল স্বাভাবিক রাখা হয়েছে। বাস ও জিপ জব্দ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসের চালক ও হেলপার পালিয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, উপজেলা চেয়ারম্যান তার পরিবার নিয়ে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। অন্যদিকে বরিশালের রূপাতলী টার্মিনাল থেকে নলছিটির উদ্দেশ্যে যাচ্ছিল জিসান আরিয়ান পরিবহনের একটি বাস। কীর্তনখোলা নদীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের কাছাকাছি এলাকায় দুই যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ পাঁচজন আহন হয়েছেন।

তিনি আরও জানান, যতটুকু পর্যবেক্ষণ করেছি। তাতে গতি বেশি থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) প্রক্টর মো. আব্দুল কাইউম বলেন, ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্রী তাবাসুম আক্তার (২৩) রাস্তা অতিক্রম করে বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করার সময় দুর্ঘটনায় কিছুটা আহত হয়েছেন।

সর্বশেষ