২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে চাঁদাবাজি মামলায় আ.লীগ নেতা শেখর-খোকন কারাগারে বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তাদের দু’গ্রুপের সংঘর্ষে, তদন্ত কমিটি গঠন বরিশালে স্কুলছাত্রকে হ*ত্যার পর লা*শ নদীতে ভাসিয়ে দেয় বন্ধুরা গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন নলছিটির অঙ্কন সাগরের প্রবল স্রোতে ট্রলারডুবিতে পিরোজপুরের ৫ জেলে নিখোঁজ নলছিটিতে অসহায় গৃহবধূকে মারধরের অভিযোগ  মির্জাগঞ্জে মাতাল অবস্থায় নারীকে হেনস্থা করলেন এলজিইডির কার্যসহকারী! বাউফলে মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড বানারীপাড়ায় পুনর্বাসন না করেই ৮টি পরিবারকে বাড়িঘর থেকে উচ্ছেদ শিক্ষার্থী ভর্তিতে সুষম বন্টন নীতির দাবি বরিশালের ১০ কলেজের

বরিশালে বিনা ভিজিটে রোগী দেখলেন ডাঃ বুলবুল পারভীন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মামুনুর রশীদ নোমানী, বরিশাল : বরিশালের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে দিন ব্যাপী বিনা ভিজিটে রোগী দেখেছেন বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাঃ বুলবুল পারভীন বনি।
২২ মে বুধবার সকাল দশটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শতাধিক রোগীকে চিকিৎসাসেবা দিয়েছেন তিনি।
পপুলার ডায়াগনস্টিক সেন্টারের মার্কেটিং ও ব্যাবসা উন্নয়ন বিভাগের কর্মকর্তা মোঃ জুয়েল বলেন,বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাঃ বুলবুল পারভীন বনির সহযোগীতায় এবং বরিশালের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে এ ব্যতিক্রমধর্মী আয়োজনে বিপুল পরিমান রোগীকে চিকিৎসা সেবা দিতে পেরে আমরা গর্বিত।আমরা আশানুরুপ সাড়া পেয়েছি।তিনি মহতি উদ্যোগের জন্য বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাঃ বুলবুল পারভীন বনিকে ও চিকিৎসাসেবা নিতে আসা রোগীদের ধন্যবাদ জানান।
এ ব্যাপারে পপুলার ডায়াগনস্টিক সেন্টার বরিশালের ব্রাঞ্চ ম্যানেজার মোশাররফ হোসাইন জানান,বরিশালে পপুলার ডায়াগনস্টিক সেন্টার স্থাপিত হওয়ার পর থেকে রোগীদের কল্যানে কাজ করে যাচ্ছি।কম সময়ে স্বল্প খরচে কিভাবে উন্নতমানের চিকিৎসাসেবা প্রদান,ফ্রি মেডিকেল ক্যাম্পসহ চিকিৎসাসেবা প্রদান করে আসছে পপুলার ডায়াগনস্টিক সেন্টার।বরিশালের এবং ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকগন পপুলারে চেম্বার করছেন। আমরা রোগীদের ইচ্ছে অনুযায়ী চিকিৎসা সেবা দিতে পেরে আনন্দিত।
তিনি বলেন,বিনা ভিজিটে ২২ মে বিনা ভিজিটে রোগী দেখার জন্য বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাঃ বুলবুল পারভীন বনিকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে চিকিৎসাসেবা নিতে আসা রোগীদেরও ধন্যবাদ জানাচ্ছি। পপুলার ডায়াগনস্টিক সেন্টার বরিশালের ব্রাঞ্চ ম্যানেজার মোশাররফ হোসাইন আরো বলেন,সকলের সহযোগীতা, পরামর্শ ও মতামতকে সাধুবাদ জানাই।

সর্বশেষ