২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
টেলিভিশন বিতর্কে কোয়ার্টার ফাইনালে বরিশাল শেবাচিম বিতার্কিক দল মঠবাড়িয়ায় সনদ বাতিল হলেও থামেনি দলিল লেখা পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ৪টি দোকান পু*ড়ে ছাই আমতলীতে নেশাদ্রব্য মেশানো খাবার খেয়ে একই পরিবারের ৫ সদস্য অসুস্থ কলাপাড়ায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন মাদারীপুরে মশলার বাজারে আগুন, দাম নিয়ন্ত্রনের বাইরে থাকায় ক্ষুব্ধ ক্রেতারা বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল নদীতে, রক্ষা পেল আরোহী দুর্নীতি রুখি --- লায়ন মোঃ গনি মিয়া বাবুল কাউখালীতে আবহাওয়া অফিসের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন বানারীপাড়ায় চলমান ফেরিতে উঠতে গিয়ে মোটরসাইকেল নদীতে, অল্পের জন্য রক্ষা আরোহীর

বরিশালে ব্যবসায়ীর বাসায় ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীতে হাফিজ হাওলাদার নামের এক ব্যবসায়ীর বাসায় ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতদল টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

রোববার ভোর রাতে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের হরিণাফুলিয়া চৌপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী হাফিজ হাওলাদার নগরীর কাশিপুরের মদিনা ও যমযম সিএনজি গ্যাস স্টেশন এবং টাটা ইটভাটার মালিক।

হাফিজ হাওলাদার বলেন, রাত ৩টার দিকে জানালার গ্রিল কেটে আট কিশোর বয়সী ডাকাত ঘরে ঢুকে পড়ে। পরে পরিবারের সবার মুখ কাপড় দিয়ে বেঁধে ফেলে। তারা শুদ্ধ বাংলায় কথা বলছিল এবং জিন্সের প্যান্ট ও টি-শার্ট পরিহিত ছিল। দুজনের কাছে পিস্তল আর বাকিদের হাতে ছিল কাছে শাবল ও রড।

তিনি আরও বলেন- ডাকাতরা ড্রয়িং রুমে সবাইকে বেঁধে রাখে। তবে ব্যবসায়ীর মেয়ের সঙ্গে শিশু থাকায় তাকে বাঁধা হয়নি। চিৎকার দিলে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। পরে তাদের মালামাল নিয়ে চলে যেতে অনুরোধ করা হয়।

ব্যবসায়ী হাফিজ বলেন, ঘরে থাকা পৌনে চার লাখ টাকা ও ১২-১৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে ডাকাতরা। বের হওয়ার সময় বলে গেছে, চিৎকার করলে জানালা দিয়ে গুলি করবে, রাস্তায় পেলে গুলি করবে।

৪টার দিকে ডাকাতরা চলে যাওয়ার পর মোবাইল ফোনে পুলিশকে এবং মসজিদের মাইকে প্রতিবেশীদের জানান ব্যবসায়ী হাফিজ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, রাত ৪টা ১০ মিনিটের দিকে ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। ব্যবসায়ীর পরিবারের সঙ্গে কথা হয়েছে। তিনি অভিযোগ দিয়েছেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

সর্বশেষ