২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ভালোকাজে মুক্তি মিললো ৪০ অপরাধীর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে লঘু অপরাধে সাজাভোগ ছাড়াই ভালো কাজ করে প্রবেশনে (পরীক্ষাকাল) মুক্তি পেয়েছেন ৪০ জন নারী-পুরুষ। মুক্তিপ্রাপ্ত চার নারী ও ৩৬ পুরুষকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০টায় জেলা ও দায়রা জজ আদালতের হলরুমে মুক্তিপ্রাপ্তদের নিয়ে কনফারেন্স করেছেন জেলা ও দায়রা জজ কে.এম রাশেদুজ্জামান রাজা। এ কনফারেন্স অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল সমাজসেবা অধিদপ্তরের প্রবেশন কার্যালয়।

কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র জেলা ও দায়রা জজ কে.এম রাশেদুজ্জামান রাজা বলেন, প্রবেশনে মুক্তি পেয়ে সুস্থ সুন্দর জীবন গড়ে তুলতে হবে। প্রবেশনে মুক্তি পেয়ে যারা মাদকসহ অন্যান্য অপরাধ ছাড়তে পারেনি, তাদের বিরুদ্ধে আইন আরও কঠোর হবে। তাই মাদককে না বলে পরিবার নিয়ে একটি সুন্দর সমাজ গড়ে তুলুন। এসময় মুক্তিপ্রাপ্তদের ভবিষ্যৎ জীবনে ভালো নাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন তিনি।

কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্টেট আশরাফ উদ্দিন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক একেএম আখতারুজ্জামান তালুকদার, আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী সৈয়দ ওবায়দুল্লাহ সাজু, বরিশাল আইনজীবী সমিতির সভাপতি ফয়জুল হক ফয়েজ ও সাধারণ সম্পাদক দেলোয়ার মুন্সি, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ কেন্দ্রের উপ-প্রকল্প পরিচালক আবু জাফর, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের প্রবেশন অফিসার শ্যামল সেন গুপ্ত, কোর্ট ইন্সপেক্টর শিশির কুমার পাল প্রমুখ।

সর্বশেষ