১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল

বরিশালে মাছের ঘের থেকে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিখোঁজের একদিন পর বরিশাল সদর উপজেলার কড়াপুরে মাছের ঘের থেকে রুবি আক্তার (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (০৪ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে তার মরদেহ উদ্ধার করে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানা পুলিশ।

এর আগে সকালে স্থানীয়রা রায়পাশা-কড়াপুর ইউনিয়নের উত্তর কড়াপুর এলাকার আজাদের মাছের ঘেরে ওই নারীর মরদেহ দেখতে পান। মৃত রুবি আক্তার ওই এলাকার বাসিন্দা ও দোকান শ্রমিক বাবুল বেপারীর স্ত্রী।

বাবুল জানান, রুবী এক ছেলে ও এক মেয়ের জননী। সোমবার ইফতার শেষে ইউপির বৌশের হাট বাজারের পল্লী চিকিৎসকের কাছে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। কোন সন্ধান না পেয়ে রাতে খোঁজাখুঁজি করাও হয়। তবে মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন মরদেহটি আজাদের মাছের ঘেরে দেখতে পান।

বাবুল বলেন, তার সঙ্গে কারো কোন শত্রুতা নেই। কি হয়েছে তিনি তা জানেনও না তাই এ মুহুর্তে কোন অভিযোগও নেই।

বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ রহস্যজনক। শরীরে কোন আঘাতে চিহ্ন নেই। সরাসরি হত্যাও বলতে পারছি না। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ