১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে মামলায় নাম না থাকলেও গ্রেফতার, এসআইকে শোকজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: মামলায় নাম নেই। তারপরও সন্দেহভাজন হিসেবে কাইয়ুম বেপারী নামের একজনকে গ্রেফতার করায় গৌরনদী থানার উপপরিদর্শক (এসআই) নাছির উদ্দিনকে শোকজ করেছেন আদালত। আদেশ প্রাপ্তির সাতদিনের মধ্যে সশরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌরনদী আমলি আদালতের বিচারক মাহফুজুর রহমান এ আদেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী অশোক বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, গত ২২ সেপ্টেম্বর গৌরনদী উপজেলার বাহাদুরপুর এলাকার তরুণী মুরছালিন আক্তারকে নিজ বাড়ি সংলগ্ন সড়ক থেকে অপহরণের অভিযোগে গৌরনদী থানায় একটি মামলা করা হয়। ওই মামলায় রাসেল বিশ্বাস, এনামুল বিশ্বাস ও কাশেম ঘরামীকে নামধারী আসামি করা হয়। ওই মামলায় অজ্ঞাত পরিচয় কাউকে আসামি করা হয়নি। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এসআই নাছির উদ্দিন। তিনি মূল আসামিদের গ্রেফতার না করে শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকা থেকে রাসেলের ভগ্নিপতি কাউয়ুম বেপারীকে আটক করে গৌরনদী থানায় নিয়ে আসেন। এ সময় কাউমের স্ত্রী গ্রেফতারে বাধা দিলে তাকে লাঞ্ছিত করা হয়।

পরদিন কাউমের স্বজনদের গৌরনদী থানায় এসে দেখা করার কথা বলেন এসআই নাছির। কিন্তু স্বজনরা তার সঙ্গে আপস না করায় শনিবার (১৪ অক্টোবর) বিকেলে কাইয়ুম বেপারীকে সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার দেখান।

রোববার কাইয়ুম বেপারীর জামিন আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন। একইসঙ্গে আদেশ প্রাপ্তির সাতদিনের মধ্যে এসআই নাছির উদ্দিনকে আদালতে হাজির হওয়ার আদেশ দেন বিচারক।

সর্বশেষ