২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় দূর্ঘটনার শিকার ৫ গাড়ি, নিহত ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের উজিরপুরে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় একসাথে পাঁচটি গাড়ি দূর্ঘটনার শিকার হয়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১১ জন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম বাচ্চু শিকদার। তিনি উপজেলার লস্করপুর গ্রামের ইউছুফ সিকদারের ছেলে।

আহতরা হলেন উপজেলার উজিরপুর গ্রামের ইমরান বালি (২৭), ইউনুস শিকদার (৭০), আলম বালি (৪০)। সাঁকরাল গ্রামের মো: খোকন হাওলাদার (৩৫)। লস্করপুর গ্রামের মাহিন্দ্রচালক বেলাল হাওলাদার (৩৬)। ডাবেরকুল গ্রামের সাইদুল ইসলাম (৫০)। বরিশাল সদর কলেজ রোড এলাকার সানোয়ার হোসেন (৫৫)। মাদারীপুর জেলা সদরের কবির হোসেন মোল্লা (৪৭)। সিরাজগঞ্জ এনায়েতপুর উপজেলার খুকনি গ্রামের আব্দুস সালাম (৬৫), হাজী মুক্তার হোসেন (৫০) ও আব্দুল ওয়াদুদ (৩৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় বিএমএফ পরিবহনের একটি বাস দাঁড়িয়েছিল। এর পেছনে ছিল একটি প্রাইভেটকার। এ সময় বরিশাল থেকে ছেড়ে আসা পয়সারহাটগামী হাসেম অ্যান্ড সন্সের যাত্রীবাহী একটি বাস পেছন থেকে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এর প্রভাব গিয়ে পরিবহনের ওপর পড়ে। পরে পরিবহনটি পাশে থাকা ইটবোঝাই ট্রলিকে ধাক্কা দেয়। ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের বরিশালগামী মাহিন্দ্রের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় অন্তত ১২ জন যাত্রী গুরুতর আহত হন।

সূত্রে আরো জানা যায়, স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাচ্চু শিকদার মারা যান।

উজিপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, দূর্ঘটনাকবলিত যানবাহন সরানো হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দূর্ঘটনাকবলিত যানবাহন মহাসড়ক থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ