১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

বরিশালে র‌্যাবের অভিযান: ইয়াবা, অস্ত্র ও গুলিসহ আটক ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশালের আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি ওয়ান শুটারগান এবং দুই রাউন্ড গুলিসহ সজীব সরদার নামে একজনকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা। আটক ব্যক্তির বিরুদ্ধে র‌্যাবের ডিএডি আনসার আলী বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

সজীব সরদারকে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার (০১ জুন) আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর অভিযানে উপজেলার গৈলা বাজার সংলগ্ন প্রভাতি ভবনের নিজ বাসা থেকে সজীব সরদারকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৩৯০ পিস ইয়াবা, একটি ওয়ান শুটারগান, দুটি ওয়ান শুটারগানের কার্তুজ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। আগৈলঝাড়া থানা পুলিশের মাধ্যমে গ্রেফতার সজীব সরদারকে বুধবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সর্বশেষ