২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে শিশুর মুখমে*হনের অভিযোগে ল*ম্পট বিএনপি নেতা গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: মানুষ যে কতটা অমানুষ, নরপশু ও লম্পট হতে পারে তার নিৎকৃষ্ট প্রমাণ দিলেন বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম। নাতি সম্পর্কীয় ১১ মাস বয়সী এক শিশুর মুখমেহন করে যৌন কামনা চরিতার্থ করে তিনি তার পশুসুলভ ঘুনিত রূপ উন্মোচন করে এলাকায় ধিক্কার ও নিন্দার ঝড় তুলেছেন। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে বানারীপাড়া থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, রোববার (২৩ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের উমারেরপাড় গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মেহেদী হাসানের ১১ মাস বয়সী অবুঝ শিশু আবু বক্করকে তার মা সুমী আক্তার পার্শ্ববর্তী ঘরে তার চাচা শ্বশুর (শিশুটির চাচাতো দাদা) রফিকুল ইসলাম আকনের (৫৫) কাছে রেখে শিশুটির জন্য সকালের খাবার তৈরী করছিলেন। সকাল সাড়ে ১০ টার দিকে ছেলেকে খাওয়াতে গিয়ে সুমী আক্তার দেখতে পান বাচ্চার নাকে মুখে বীর্যতে ভরা। এসময় তিনি চিৎকার দিলে লম্পট রফিক দৌঁড়ে পালিয়ে যায়। সুমী তাৎক্ষণিক বিষয়টি তার স্বামীকে মুঠোফোনে জানান।
পরে ঘটনা এলাকায় জানাজানি হলে এদিন দুপুর ২ টার দিকে বানারীপাড়া থানায় অভিযোগ দায়ের করা হলে বিকাল ৫ টার দিকে পুলিশ রফিকুল ইসলামকে গ্রেফতার করে। রাতে শিশুটির বাবা মেহেদী হাসান বাদী হয়ে রফিকুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। এদিকে অসুস্থ শিশুটিকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে লম্পট রফিকুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাইনুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক ও ঘৃনিত। দুপুরে অবুঝ শিশুটির বাবা থানায় এসে অভিযোগ করায় বিকালের মধ্যে আসামীকে গ্রেফতার করে মামলা নেয়া হয়েছে। সোমবার (২৪ জুন) সকালে আসামীকে বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ