২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন প্রাণ জুড়াতে কাঁচা আমের আইসক্রিম

গৌরনদীতে সাজাপ্রাপ্ত আসামি মাদকদ্রব্যসহ গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি মাদক সম্রাট রাসেল সরদারকে ১০৪ পিচ ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রাসেল উপজেলার দক্ষিণ কটকস্থল গ্রামের নিজাম সরদারের পুত্র।

রবিবার দুপুরে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টরকী বন্দর এলাকা থেকে মাদক সম্রাট রাসেলকে (২৮) থানা পুলিশ গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১০৪ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, গ্রেফতারকৃত রাসেলের বিরুদ্ধে ছয়টি মাদক মামলা রয়েছে। এরমধ্যে একটি মামলায় সে (রাসেল) দুই বছরের সাজাপ্রাপ্ত এবং দুইটি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

সর্বশেষ