২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

বরিশালে স্ত্রীর সাথে ঝগড়া করে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিল স্বামী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রবীর বিশ্বাস ননী: বরিশালে স্ত্রীর সাথে ঝগড়া করে স্বামী তার শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুরে আত্মহত্যার চেষ্টা। তাকে আগুন থেকে রক্ষা করতে গিয়ে তার মা ও চাচাতো ভাইও আগুনে পুড়ে আহত হয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল গ্রামের লিযাকত ফকিরের ছেলে সাগর ফকিরের স্ত্রী রাশিদা বেগম স্বামীর সাথে ঝগড়া করে গত ছয় মাস ধরে পিতার বাড়ি চলে যায়। এনিয়ে শুক্রবার বিকেলে স্ত্রী রাশিদার সাথে স্বামী সাগরের মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এই কারনে সাগর স্ত্রী রাশিদার উপর অভিমান করে ঘরে থাকা কেরোসিন শরীরে ঢেলে দিয়ে আগুন লাগিয়ে দেয়। এসময় সাগরকে বাচাতে গিয়ে তার মা আমেনা বেগম ও তার চাচাতো ভাই রমজান ফকিরও আগুনে পুড়ে যায়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সাগর ও তার মা আমেনা বেগমকে ঢাকা প্রেরন করা হয়েছে।

সর্বশেষ