৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে স্বামী-শাশুড়িসহ ৫ জনকে একাই মারধর করলো নববধূ!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর চাঁদমারী এলাকায় এক নববধূ স্বামীসহ ৫ জনকে একাই মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার দুপুরে নববধূ মৌরী মল্লিকের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় অভিযোগ করেছেন আহত ভাসুর দুলাল বিশ্বাস।

অপর আহতরা হচ্ছেন- স্বামী দিপক বিশ্বাস, শাশুড়ি চারু বালা, ননদ বিউটি বিশ্বাস এবং ভাসুর দুলালের মেয়ে দোলা বিশ্বাস।

দুলাল বিশ্বাস বলেন, ছোট ভাই দিপক বিশ্বাস ৩ মাস আগে প্রেম করে জেলার বানারীপাড়া উপজেলার মাছরং গ্রামের মৌরী মল্লিককে বিয়ে করেন। বিয়ের মাসখানের পর থেকে তিনি বাথরুমে গিয়ে দির্ঘক্ষণ পরপুরুষের সাথে কথা বলেন। বিষয়টি টের পাওয়ার পর মৌরীকে বাধা দেওয়া হলে কাউকে কিছু না বলে এক সপ্তাহ আগে বাসা থেকে চলে যায়। রোববার সকাল ৯টার দিকে আবার ফিরে আসলে পরিবারের সবাই তাকে গ্রহণ করেন। বাসায় ঢুকেই মৌরি পরিবারের অন্যান্য সদস্যদের ৪টি মোবাইল তার ভ্যানিটি ব্যাগে ঢুকিয়ে বাইরে চলে যেতে থাকেন। এতে মৌরীর স্বামী দিপক বাধা দেয়।

এ সময় দিপককে জাপটে ধরে মারধর করেন মৌরি। তাকে রক্ষা করতে গেলে অপর ৪ জনকেও মারধর করা হয়। এতেও ক্ষান্ত হয়নি, মারধর শেষে ফ্রিজ ও ড্রেসিং টেবিল এবং আসবাবপত্র ভাঙচুর করে বাসা থেকে বের হয়ে যান।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) ফয়সাল আহমেদ জানান, নববধূর হাতে স্বামীসহ ৫ জনকে মারধর এবং মালামাল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ