২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ

বরিশালে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় যুবকের মৃত্যূ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশালের উজিরপুরে হাতুড়ে চিকিৎসকের ভুল চিকিৎসায়  এক কাঠমিস্ত্রী যুবকের মৃত্যূর অভিযোগ উঠেছে। শনিবার রাতে ধুকে ধুকে মৃত্যূর কোলে ঢলে পরা এই যুবকের নাম নিখিল সরকার।

পল্লি চিকিৎসক নামধারী হাতুড়ে ডাক্তার বাসুদেব মহুরী এ ঘটনার পর পালিয়েছে।

উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পিরেরপাড় গ্রামে শনিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময় ( আনুমানিক) নিখিল সরকার(৩৬) নামের এক যুবকের মৃত্যু হয়। নিহত নিখিল সরকার পিরেরপাড় গ্রামের মৃত নিতাই সরকারের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ, স্হানীয় লোকনাথ বাজারের কথিত চিকিৎসক বাসুদেব মুহুরির ভুল চিকিৎসায় নিখিলের মৃত্যু হয়।

নিখিলের স্ত্রী অভিযোগ করে বলেন, তার স্বামী প্রতিদিনের মত সন্ধ্যা ৬ টার দিকে ঘরে আসলে কিছু সময় পরে তার শরীরে এলার্জি দেখা দেয়। লোকনাথ বাজারের পল্লী চিকিৎসক বাসুদেব মুহুরিকে খবর দিলে, সে এসে তাকে এক সাথে ৪ টি ইনজেকশন দেয় এবং সাথে সাথে তার স্বামীর মৃত্যু হয়। এটা দেখে ডাক্তার তার সাথে আনা ব্যাগ গুছিয়ে পালিয়ে যায়। নিহতের বাড়ির একাধিক ব্যক্তি জানান ডাক্তারের পিছনে পিছনে অনেক ডাকার পরেও ডাক্তার কোন কথা না শুনে আমাদের বাড়ি থেকে চলে যায়। এ বিষয়ে পল্লী চিকিৎসক বাসুদেবের সাথে যোগাযোগ করতে গেলে তার চেম্বার ও মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
ঐ এলকার জনগন আরো ঐ ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন কিছুদিন আগেও তার এই ভুল চিকিৎসার জন্য একটি বাচ্চা মেয়ের মৃত্যু হয়। এলাকাবাসীর দাবি এই ঘটনার সুষ্ঠ তদন্ত করে ঐ কথিত ডাক্তারের হাত থেকে জনগনকে রক্ষা করা হোক। যাতে এভাবে আর কোন মায়ের কোল এভাবে খালি না হয়।এ বিষয়ে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ জানান,অপচিকিৎসা যুবকের মৃত্যুর সংবাদ পেয়েছি,নিহতের বাড়ি পুলিশ পাঠানো হয়েছে,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে l

 

সর্বশেষ