২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়! দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু বাবানারীপাড়ায় আগুনে পুড়েছে ঘর, খোলা আকাশের নীচে দিনমজুর পরিবার! নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পিরোজপুরে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে যুবককে হত্যা ‘হিট স্ট্রোক ঝুঁকি হ্রাস করার জন্য সাবধানতা অবলম্বন করতে হবে’

বরিশালে হারিয়ে যাওয়া ৩০টি মোবাইল উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে গত এক মাসে হারিয়ে যাওয়া ৩০টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে ফিরিয়ে দিয়েছে পুলিশ। সোমবার (২৯ মে) দুপুর আড়াইটার দিকে ফোনগুলো প্রকৃত মালিকদের হাতে তুলে দেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, ফোনগুলো দেশের বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার করা হয়েছে। যারা ফোনগুলো চুরি করেছেন তারা বিভিন্ন স্থানে বিক্রি করেছেন। তাই প্রকৃত চোর বা ছিনতাইকারীদের শনাক্ত করা সম্ভব হয়নি।

হারানো ফোন ফিরে পেয়ে জেলার বানারীপাড়া উপজেলার সাইফুল ইসলাম বলেন, কখনো ভাবিনি যে ফোনটা ফিরে পাবো। হারানো ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। কারণ ফোনের চেয়ে ফোনের তথ্য, ছবি ও প্রয়োজনীয় ডকুমেন্টগুলো জরুরি ছিল।

কাজির হাটের মরিয়ম বেগম তার হারানো ফোন ফিরে পেয়ে বলেন, হারানোর পর ফোন ফিরে পাওয়ার আসা ছেড়ে দিয়েছিলাম। তবে পুলিশের সহায়তায় প্রায় দুই মাস পর ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। এজন্য বরিশাল জেলা পুলিশকে ধন্যবাদ জানাই।

হারিয়ে যাওয়া ফোনগুলো প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সরদার।

সর্বশেষ