২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি সঞ্জিব দাস উজিরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট

বরিশাল জেলা এলএসপি পরিষদের নতুন কার্যকরী কমিটি গঠন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:  প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এ ডি ডি পি)’র বরিশাল জেলা এল এস পি পরিষদের সাধারন সভা ৩১শে আগস্ট মঙ্গলবার সকাল ১১টায় টুংগীপাড়া শহীদ শেখ জামাল যুব প্রশিক্ষান কেন্দ্রের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। এলএসপি পরিষদের বরিশাল জেলার প্রধান উপদেষ্টা মোঃ মিজানুর রহমান সরদার এতে সভাপতিত্ব করেন।

সভায় তিন বছরের জন্য কার্যকারী কমিটি গঠিত হয়। নতুন কমিটিতে শেখ ইমরান হোসেন (রিয়াজ) সভাপতি, মোঃ মনির হোসেন সাধারন সম্পাদক, এম তৌফিকুল ইসলাম মিরাজকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যে কমিটি গঠন করা হয়। কমিটির অনান্যের মধ্যে জ্যেষ্ঠ সহ-সভাপতি মোঃ আমির হোসেন নবাব,সহ-সম্পাদক মোঃ সহিদুল ইসলাম,দপ্তর সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম, প্রচার সম্পাদক আঃ রহিম, মহিলা বিষয়ক সম্পাদক ইশরাত জাহান নিপা।

সর্বশেষ