২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল জেলা শ্রমিকদলের আয়োজনে জিয়াউর রহমানের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪২তম শাহাদৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (৩১ মে) বিকালে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের তৃতীয় তলায় আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে জাতীয়তাবাদী শ্রমিকদল বরিশাল জেলা কমিটি।

বরিশাল জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত (সভাপতি) আব্দুল হক ফরাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় অলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় শ্রমিকদল সাধার সম্পাদক এম.জি ফারুক। এসময় আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকদল সহ-সভাপতি আব্দুর রব হাওলাদার, নুর আলম মহসীন, কবির, তারেকুল ইসলাম, মাহাবুব, নুর আলম, মিঠু, আযম, শাহজাহান, হান্নান, বারেক, মাহবুব, আকাশ, মোজাম্মেল, নয়ন, রাজা, মনি, নাসির প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকদলের যুগ্ম সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মোঃ মাইনুল ইসলাম, রিপন ও আনিচ।

আলোচনা সভায় প্রধান অতিথি আবুল কালাম শাহিন বলেন, নিষেধাজ্ঞা নিয়ে বিএনপির কোন মাথা ব্যথা নেই। বিএনপি কাউকে বাধা ও হামলা, মারধর ও গুম করে না।

শাহিন আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিউর রহমান সবসময় নিজেকে দেশের শমিক বলে মনে করতেন বলেই সে নিজে ১৯ দফা কর্মসূচির আওতায় গ্রামের পর গ্রাম পায় হেঁটে খাল খনন করার মাধ্যমে এদেশের কৃষি সম্পদ রক্ষা করে গেছে।

তিনি বলেন, আগামীতে আমাদের সরকার পরিবর্তনের একদফা আন্দোলন আসবে সেখানে আমরা সকলেই একে অপরের ভাই হয়ে সংগ্রামে সরিক হয়ে কাজ করতে পারি তার প্রতি আহবান জানা।

পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে শহীদ জিয়ার মাগফেরাত কামনা করাসহ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করেন।

 

সর্বশেষ