২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল-ঢাকা মহাসড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত ! আহত-৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশালের গৌরনদী উপজেলায় বাসের সাথে থ্রি-হুইলার (মাহিন্দ্রা) এর সংঘর্ষে সুনীল দেউরি নামে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছেন। সে উপজেলার মাহিলারা ইউনিয়নের বাঘার গ্রামের বাসিন্দা। পাশাপাশি থ্রি হুইলার চালকসহ
আহত হয়েছেন আরও তিনজন। যাদের মধ্যে থ্রি হুইলার চালক এরশাদ হাওলাদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এরআগে শনিবার (১৫ অক্টোবর) বেলা ১২ টার দিকে উপজেলার মাহিলার ইউনিয়ন পরিষদ সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
গৌরনদী হাইওয়ে থানা পুলিশের সদস্যরা জানান, গৌরনদী থেকে যাত্রী নিয়ে থ্রি-হুইলারটি বরিশাল-ঢাকা মহাড়ক হয়ে মাহিলারার দিকে যাচ্ছিলো। বেলা ১২ টার দিকে মাহিলারা ইউনিয়ন পরিষদের কাছাকাছি সড়কে থ্রি-হুইলারটিকে বরিশালগামী অন্তরা পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে থ্রি হুইলারের যাত্রী সুনীল দেউরী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সজোরে ধাক্কা দেয়ায় টেম্পু থেকে ছিটকে পড়ে চালকসহ তিনজন আহত হয়েছে।
এদিকে অন্তরা পরিবহনের বাস ও চালককে উজিরপুরের ইছলাদী এলাকায় আটক করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। হাইওয়ে থানার সার্জেন্ট সুমন জানান, আটক বাস চালক সজিব হাওলাদার (৩২)মাদারীপুরের মোস্তফাপুরের বাসিন্দা।
গৌরনদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশান অফিসার বিপুল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, খবর পেয়ে তাৎক্ষনিক তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। ওভারটেক করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় গুরুত্বর আহত একজন হাসপাতালে ভর্তি রয়েছে। নিহতের মরদেহ পুলিশকে বুঝিয়ে দেয়া হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আটক বাস ও চালককে থানায় নিয়ে আসা হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ