১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল নগরীতে চোরাই সাবমেরিন ক্যাবলসহ ৪ চোর গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে বিপুল পরিমাণ চোরাই সাবমেরিন ক্যাবলসহ ৪ চোরকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫০ কেজি তামার তার, ৩৮ কেজি এ্যালুমিনিয়াম তার, ৮ টি সাবমেরিন ক্যাবলের খোলা কাটা পাইপ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) রাত টার দিকে নগরীর ২৫নং ওয়ার্ডস্থ সামিট পাওয়ার সংলগ্ন ধোপাবাড়ি সড়কে বরের ভিটা নামক স্থানে থেকে গ্রেফতার করা হয়। যা বুধবার (১৭ মার্চ) এক মেইল বার্তায় নিশ্চিত করেছে মোট্রাপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলেন- ওই এলাকার মোঃ রফিক হাওলাদারের ছেলে রমজান হাওলাদার(২২), নগরীর বটতলা জোড়াপোল সংলগ্ন মানিক হাওলাদারের ছেলে মোঃ রানা হাওলাদার(২২), মোল্লাবাড়ি বটতলার মজিবর মোল্লার ছেলে মোঃ আরিফ মোল্লা (২৬) ও নগরীর ৩নং ওয়ার্ডস্থ কড়ই বাড়িয়ার গেন্ডামারা ছোটবগীর মৃতঃ সুন্দর মল্লিকের ছেলে মোঃ জলিল মল্লিক(৪৫)।

পুলিশ জানায়, সোমবার রাত টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ আঃ রহমান মুকুলের নেতৃত্বে এসআই সুজিত কুমার গোমস্তা সঙ্গীয় ফোর্সবৃন্দ নিয়ে নগরীর ২৫নং ওয়ার্ডস্থ সামিট পাওয়ার সংলগ্ন ধোপাবাড়ি সড়কে বরের ভিটা নামক স্থানে রমজান হাওলাদারের টিনশেড বসতঘর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৫০ কেজি তামার তার, ৩৮ কেজি এ্যালুমিনিয়াম তার, ৮ টি সাবমেরিন ক্যাবলের খোলা কাটা পাইপ উদ্ধার করা হয়।

 

রমজান হাওলাদার ও মোঃ আরিফ মোল্লার বিরুদ্ধে ইতিপূর্বে আরও চুরি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ