১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশাল নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রিপোর্ট এম সাইফুল-
বরিশাল মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) এসআই মহিউদ্দিন মাহি (পিপিএম) এর নেতৃত্বে একটি টিম বরিশাল নগরীর চরকাউয়া খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে। এসময় কুমিল্লার কোতয়ালি থানাধীন এলাকার মোহাম্মদ অপু মিয়া ও তার স্ত্রী মোসাম্মৎ বর্ষা আক্তারের কাছ থেকে ব্যাগভর্তি গাঁজা উদ্ধার করে।
গোয়েন্দা পুলিশ জানায়, ডিবি পুলিশের চৌকশ কর্মকর্তা মহিউদ্দিন মাহি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চরকাউয়া খেয়াঘাট এলাকায় মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এবং তাদের কাছে বিপুল পরিমাণ মাদক আছে। এই খবরের ভিত্তিতে এসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে হানা দিয়ে মোসাম্মৎ বর্ষা আক্তার ও তার স্বামী অপু মিয়াকে একটি ট্রলি ব্যাগসহ আটক করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে এসআই মহিউদ্দিন মাহি জানান, মোহাম্মদ অপু মিয়া ও তার স্ত্রী মোসাম্মৎ বর্ষা আক্তার কুমিল্লা জেলার বাসিন্দা হলেও তারা বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে এর পূর্বেও একাধিকবার বরিশালে মাদকের চালান নিয়ে আসে এবং বিভিন্ন ব্যক্তির কাছে পৌছে দেয়।

এবারও বরিশাল শহরের রসুলপুর এলাকার এক ব্যক্তিকে পৌছে দেওয়ার উদ্দেশে গাঁজার চালান নিয়ে আসে। কিন্তু এর আগে চালানটি চরকাউয়া খেয়াঘাটে ধরা পড়ে। এ বিষয়ে কোতয়ালি মডেল থানায় এসআই মহিউদ্দিন মাহি নিজেই বাদী হয়ে একটি মামলা করেছেন।’

সর্বশেষ