১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

বরিশাল নগরীতে সাংবাদিক-পুলিশ ধস্তাধস্তি !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:
বরিশাল নগরীতে এক পুলিশ সার্জেন্টের সাথে দুই শিক্ষানবীশ সাংবাদিকের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এতে পুলিশ সার্জেন্টের ইউনিফর্ম ছিড়ে গেছে এবং সাংবাদিক আহত হয়েছে বলে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে নগরীর আমতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিএমপি ট্রাফিকের সার্জেন্ট কাওসার হামিদ বরিশাল বাণীকে জানান, রূপাতলী এলাকায় শ্রমিক-ছাত্র অসন্তোষের জেরে গাড়ি ভাংচুরের আশংকায় সেদিন আমতলা মোড় থেকে সকলকে না যাবার জন্য অনুরোধ করা হচ্ছিল। এ সময় ঐ দুজনকে বাধা দিলে তারা রাস্তার মধ্যে হোন্ডা আড় করে রাখে এবং উচ্চবাচ্য করতে থাকে। এতে রাস্তায় ভীড় জমে গেলে আমরা হোন্ডাটি বক্সের কাছে নিয়ে যাই। বক্সের ভিতরে ঢুকে ঐ দুজন আমার ইউনিফর্ম ধরে আমার উপরে হামলা করে আমি তা ছাড়াই। এ সময় আমার ইউনিফর্ম ছিড়ে যায় এবং তাদের গায়েও ধাক্কা লাগে। এরপর থানা পুলিশ এসে নিয়ে যায়। পরে বিষয়টি তাদের সাথে সমাধান হয়।

সংবাদকর্মী ফাইজুল ইসলাম জানায়, আমরা বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংবাদ সংগ্রহ করতে যাওয়ার উদ্দেশ্যে আমতলার মোড়ে পৌঁছালে সার্জেন্ট কাওছার আমাদের গাড়ি আটকে দেয়। এসময় সংবাদ সংগ্রহ করতে যাওয়ার কথা বললে সার্জেন্ট কাওছার ক্ষিপ্ত হয়ে যায় এ পর্যায়ে গাড়ির চাবি নিয়ে যায়। পরে আমরা গাড়ির চাবি নেয়ার কারন জানতে চাইলে তিনি অকথ্য ভাষায় গালাগালি দিয়ে আমাদের মারতে মারতে পুলিশ বক্সের ভিতরে নিয়ে যায়। সেখানে লাইট বন্ধ করে আমাদের দুজনকে বেধরক মারধর করেন।
শিক্ষনবিশ সংবাদকর্মী হাসিব জানায়, আমাদের পুলিশ বক্সে নিয়ে অকথ্য ভাষায় গালাগালি করে চর-থাপ্পর ও লাথি দেয়ার পাশাপাশি আমার অন্ডকোষ চেপে ধরে।

সর্বশেষ