১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের -২০২২ এর উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো.ছাদেকুল আরেফিন। রবিবার (৩০ অক্টোবর) সকাল ১০ টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন, ফেষ্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, সহশিক্ষামূলক কার্যক্রমের মধ্যে দিয়ে পারস্পরিক মিথস্ক্রিয়া তৈরি হয় এবং এই জায়গা থেকে যে বোধ তৈরি হয় সেটি হলো মমত্বেরবোধ, ভ্রাতৃত্বেরবোধ।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম, গবেষণা কার্যক্রম এবং সহশিক্ষা কার্যক্রম যদি সমান তালে চলতে থাকে তাহলে বিশ্ববিদ্যালয়ের যেমন একটি অনন্য অবস্থান তৈরি হয় অন্যদিকে পরিচিতি লাভ করে। সেই দিক থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সীমিত সাধ্যের মধ্যেও আমরা আজকে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পারছি।

শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক রিফাত মাহমুদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দসহ শারীরিক শিক্ষা দপ্তরের অন্যান্যরা।

উল্লেখ্য, ফুটবল টুর্নামেন্টে ছাত্রদের খেলায় ২৪টি বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। এবং ছাত্রীদের খেলায় সাতটি বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে।

সর্বশেষ