১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বরিশাল মেট্রো ডিবির এসআই মহিউদ্দিনের করোনা পজিটিভ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহমেদ পিপিএম প্রাণঘাতী করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফলে এই চৌকশ পুলিশ কর্মকর্তার শরীরে ভাইরাসের অস্তিত্ব মিলেছে। বিষয়টি বৃহস্পতিবার রাত ১০টার দিকে মহিউদ্দিন আহমেদ নিজেই মুঠোফোনে নিশ্চিত করেন।

বরিশাল মেট্রোপলিন পুলিশের মাঠপর্যায়ের অফিসার মহিউদ্দিন আহমেদ জানান, বেশ কিছুদিন ধরে তিনি জ্বর ও কাশিতে ভুগছিলেন। করোনা উপসর্গ দেখা দেওয়ায় তিনি বাসায় থাকার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসকদের পরামর্শে ওষুধ সেবন করে।  তিন দিন পূর্বে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। সেই রিপোর্ট বৃহস্পতিবার রাতে প্রকাশ করে হাসপাতাল কর্তৃপক্ষ। এতে তাঁর শরীরে প্রাণঘাতী করোনা উপস্থিতি পাওয়া যায়।

এদিকে তার স্ত্রী কয়েকদিন যাবত হালকা জ্বর ও গলা ব্যাথায় ভুগছেন।  বাসায় দুটি শিশু সন্তান রযেছে। মানসিক ভাবে অনেক ভীত হয়ে পড়েছেন মহিউদ্দিন আহমেদ। তিনি তার ও পরিবারের জন্য সকলের দোয়া কামনা করেছেন।

সর্বশেষ