১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা আমতলীতে সাংসদ গোলাম সরোয়ার টুকুর গণ সংবর্ধনা নবগঠিত পৌর মেয়র, কাউন্সিলদের পরিচিতি ঝালকাঠিতে উপজেলায় নির্বাচন করতে ২১ বছরের ইউপি চেয়ারম্যানের পদত্যাগ ঝালকাঠি ট্রাক চাপায় নেছারাবাদ মাদ্রাসার খাদেম নিহত বাংলা নববর্ষ উপলক্ষে ঝালাঠির রাজাপুরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিত অনুষ্ঠিত হয়েছে  দুর্গাসাগর দিঘিতে গোসলে গিয়ে ডুবে কলেজছাত্রের মৃত্যু বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে এ কেমন শত্রুতা! বরিশালে চাঁদা তুলতে বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম, গ্রেফতার ২ বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস, বিপাকে নিম্ন আয়ের মানুষ জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক প্রকাশ

বরিশাল সিটির চলমান সকল সমস্যার সমাধান করবো : খোকন সেরনিয়াবাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ইন্দ্রকাঠী নয়গাঁও মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফারুক হোসেনের সভাপতিত্বে স্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

শনিবার ( ৩ জুন) বিকাল সাড়ে ৫ টায় রাত বরিশাল নগরীর ২৭ নং ওয়ার্ডের ইন্দ্রকাঠী নওগাঁও মাধ্যমিক বিদ্যালয় স্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠান বৈঠক এ প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ২৭ নং ওয়ার্ডের যে সকল সমস্যা আছে তিনি মেয়র নির্বাচিত হলে তা সমাধান করবেন। এই ওয়ার্ডের যে সমস্যাগুলো রয়েছে রাস্তা ঘাট সংস্কার বালু ভরাট বাড়ির প্লান পেতে সমস্যা, বিশুদ্ধ খাবার পানির সমস্যা এলাকার মাদক সমস্যা দূর করন সহ চলমান সকল সমস্যার সমাধান করা হবে।

তিনি আরো বলেন- যদি আপনারা উন্নয়নের স্বার্থে এলাকার স্বার্থে আপনাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটা সুষ্ঠু সুন্দর পরিবেশ বেষ্টিত নতুন বরিশাল গঠনে আপনাদের দোয়া সমর্থন প্রার্থনা করছি। আমার জীবনের বাকি দিনগুলো আমি বরিশাল নগরবাসীদের সাথে থেকে এই নগরীর উন্নয়ন করে কাটিয়ে দিতে চাই। আমার পিতা একজন সৎ মানুষ ছিলেন আমিও তারই মত সৎ থেকেই আপনাদের জন্য কিছু করে যেতে চাই। আমি আশা করি আপনারা আমাকে আগামী ১২ জুন ভোটের মাধ্যমে নির্বাচিত করে সেই কাংঙ্খীত উন্নয়ন করার সুযোগ করে দিবেন। সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান। অথচ এখানকার সেবার মান খুবই খারাপ। রয়েছে চরম অব্যবস্থাপনা। নাগরিকরা কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হয়ে আসছে। এখানে মানুষ বাড়িঘর নির্মাণ করতে পারছেনা। নানাভাবে হয়রানির শিকার হচ্ছে।

তিনি বলেন, নির্বাচিত হতে পারলে এসব সমস্যার সমাধান করা হবে। বিদ্যুৎ , পানি যেমন ২৪ ঘন্টা পাওয়া যায় আমি নির্বাচিত হলে এখানকার নাগরিকরা ২৪ ঘন্টাই সেবা পাবে ইনশাআল্লাহ।

নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার, নৌকার নির্বাচনী পরিচালনা কমিটির সদস‌্য ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড আফজালুল করীম, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য মশিউর রহমান খান, জাতীয় পার্টি জেপির মহানগর সাধারণ সম্পাদক জাকির হোসেন সুলতান, বিএম কলেজ বাকসুর সাবেক ভিপি মঈন তুষার,বরিশাল মহানগর আওয়ামী লীগ ২৭ নং ওয়ার্ডের সাবেক সভাপতি আঃ রশিদ হাওলাদার, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি এবং আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনের ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আঃ রশিদ চৌধুরী
সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

সর্বশেষ