৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলালিংক ঢাকা রক ফেস্ট ৩.০ আসছে ২৭ ও ২৮ ডিসেম্বর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ব্যান্ডপ্রেমীদের জন্য দারুণ খবর! এ বছরের আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলালিংক ঢাকা রক ফেস্ট ৩.০। বাংলা ব্যান্ড মিউজিক ফ্যানদের জন্য এই ফেস্টিভ্যাল নিয়ে আসছে বাংলালিংক, আয়োজনে রয়েছে স্কাই ট্র্যাকার লিমিটেড।

এ প্রসঙ্গে গত ২৪ ডিসেম্বর বাংলালিংক এর প্রধান কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড এর ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফী আহমদ, স্কাই ট্র্যাকার লিমিটেড এর ডিরেক্টর সাজিদ ইসলাম। সংবাদ সম্মেলনে অংশগ্রহণকারী ব্যান্ডগুলো হচ্ছে ওয়ারফেজ, অর্থহীন, আর্টসেল এভোয়েড রাফা, মেকানিক্স, সাবকনসাশ, কার্নিভাল, আফটারম্যাথ ক্যালিপ্সো সহ বাকি ব্যান্ডের সদস্যবৃন্দ।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ওয়ারফেজ এর শেখ মনিরুল আলম টিপু, অর্থহীন এর শিশির আহমেদ, আর্টসেল এর কাজী ফয়সাল আহমেদসহ আরও অনেক তারকা।

এবারের বাংলালিংক ঢাকা রক ফেস্ট ৩.০ এর গেইট ওপেন হবে প্রতিদিন সকাল ১০ টায়। ২ দিনের এই ইভেন্টে সর্বোমোট পারফর্ম করবে ৩২টি ব্যান্ড। অনুষ্ঠানটির স্ট্রিমিং পার্টনার থাকছে জনপ্রিয় অ্যাপ টফি, পেমেন্ট পার্টনার বিকাশ, এক্সপেরিয়েন্স পার্টনার সুজুকি মটরবাইক, টিকেটিং পার্টনার গেট সেট রক, কমিউনিটি পার্টনার বাংলাদেশ ব্যান্ড মিউজিক ফোরাম কমিউনিটি, পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ, আইটি পার্টনার কোডিক্সেল। দর্শকরা ঢাকা রক ফেস্ট ৩.০ এর টিকিট ক্রয় করতে পারবে অনুষ্ঠানটির টিকেটিং পার্টনার গেট সেট রক (https://getsetrock.com/) এর ওয়েবসাইট থেকে। প্রতিদিনের টিকিটের মূল্য ৫০০ টাকা, দুই দিনের এক সাথে কিনলে ৯০০টাকা।

এবছরের শো সম্পর্কে স্কাই ট্র্যাকারের ডিরেক্টর সাজিদ ইসলাম, “বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে রক মিউজিক অসম্ভব জনপ্রিয়। কনসার্টপ্রেমী তরুণ গোষ্ঠীকে প্রতিবারের মত এবারও আমরা আনন্দে ভাসাতে চাই। তরুণদের চাহিদা মাথায় রেখেই এই কনসার্টটি নিয়মিত আয়োজন করি আমরা।”

বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড এর ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফী আহমদ বলেন “বাংলালিংক দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান আয়োজন ও পৃষ্ঠপোষকতা করে আসছে। ঢাকা রক ফেস্ট আমাদের সেই প্রচেষ্টারই বহিঃপ্রকাশ। রক ঘরানার শো এর পাশাপাশি এবছর বাংলালিংক দেশব্যাপী  বিভিন্ন ইউনিভার্সিটিতে ২০ টির মত কনসার্ট আয়োজন করেছে। ব্যান্ড সংগীতের অন্যতম জনপ্রিয় ধারা এই রক কনসার্টে যুক্ত থাকার পাশাপাশি বাংলালিংক সামনে রক মিউজিক কে আরো জনপ্রিয় করার জন্য কাজ করে যাবে।”

২৭ ডিসেম্বর লাইনআপ- আপেক্ষিক, আরেকটা রক ব্যান্ড, আর্টসেল, বাংলা ফাইভ, বাংগু বিবি, বহ্মপুত্র, ক্রিপটিক ফেইট, ফ্যান্টাসি রেল্ম, কার্নিভাল, নেমেসিস, ওউন্ড, পাওয়ার সার্জ, সোনার বাংলা সারকাস, টর্চার গোরগ্রাইন্ডার, ট্রেইনরেক এবং উন্মাদ।

২৮ ডিসেম্বর লাইনআপ- আফটার ম্যাথ, আরবোভাইরাস, অর্থহীন, এভোয়েড রাফা, বে অব বেঙ্গল, ক্যালিপ্সো, কনক্লুশন, ড্যাডস ইন দ্য পার্ক, মেকানিক্স, মেঘদল, সিভিয়ার ডিমেনশিয়া, শেফার্ডস, শুভযাত্রা, সিন, সাবকনসাশ, ওয়ারফেজ।

সর্বশেষ