২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাউফলে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, বাউফল প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে আয়শা আক্তার(১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে শয়ন কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আয়শার স্বামীর নাম রাজিব সরদার। নওমালা ইউনিয়নের বট কাজল গ্রামে তার বাড়ি। গত চার মাস আগে তাদের বিয়ে হয়।
জানা গেছে, গত চার মাস আগে নওমালা গ্রামের ইসমাইল পেশকারের মেয়ে আয়শার সাথে রাজিব সরদারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রী দুইজন ঢাকা থাকতো। গত এক সপ্তাহ আগে তারা বাড়ি আসে। আয়শার বাবা ও মা ঢাকায় থাকে। নওমালা গ্রামের বাড়িতে কেউ থাকতো না। তাই আয়শা স্বামীর বাড়ি না থেকে বাবার বাড়িতে থাকতো। তার স্বামীর নগরের হাট বাজারে মোবাইল সার্ভিসিং এর দোকান আছে।
ঘটনার আগের দিন রাতে স্বামী ও স্ত্রী এক সাথে ঘুমিয়ে ছিল। শনিবার সকালে স্বামী রাজিব ঘুম থেকে উঠে স্ত্রীকে শোয়ার রুমে আড়ারর সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখেন। এরপর তার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসেন এবং রশি কেটে লাশ নামান।
কয়েকজন প্রতিবেশী জানান, স্বামী ও স্ত্রী ঢাকা থেকে আসার পর কখনো তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়নি। তবে আয়শার স্বামী রাজিব নেশা করতো। এনিয়ে হয়তো স্বামী ও স্ত্রীর মধ্যে কলোহ হয়ে থাকতে পারে।
খবর পেয়ে বাউফল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ