১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্টের পর স্ত্রীর স্বীকৃতি পাওয়ার দাবিতে প্রেমিকের বাড়িতে এক তরুণী অনশন শুরু করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার কালাইয়া ৩নং ওয়ার্ডের ছুমির উদ্দিন হাওলাদার বাড়িতে অনশন শুরু করেন ওই তরুণী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রায় ৪ বছর ধরে ছুমির উদ্দিন হাওলাদার বাড়ির জসীম হাওলাদারের ছেলে শাহীনের সঙ্গে পার্শ্ববর্তী গ্রামের মেয়ের প্রেমের সম্পর্ক চলছে। বিয়ের আশ্বাস দিয়ে শাহীন তার প্রেমিকার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে প্রেমিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ৪ মাস আগে সামাজিক লাজ-লজ্জার ভয় দেখিয়ে এবং দ্রুত বিয়ের আশ্বাস দিয়ে বাউফল পৌর শহরে নিয়ে মেয়েটির গর্ভে থাকা ভ্রূণ নষ্ট করেন শাহীন। এরপর থেকে শাহীন দূরত্ব বজায় রাখায় সন্দেহ তৈরি হয়। একপর্যায়ে শাহীন জানান- এই মুহূর্তে তার পক্ষে বিয়ে করা সম্ভব নয়।

বৃহস্পতিবার মেয়েটি তার প্রেমিক শাহীনের বাড়ি গিয়ে অনশন শুরু করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আমার সম্ভ্রম ফেরত চাই নতুবা শাহীনের স্ত্রী হতে চাই। কোনোটাই না হলে আত্মহত্যা করতে চাই।

মেয়েটি তার প্রেমিকের বাড়িতে আসার পরই পেছনের দরজা দিয়ে পালিয়ে যান শাহীন। এ কারণে শাহীনের বক্তব্য জানা যায়নি।

শাহীনের মা শাহনাজ বেগম বলেন, আজ সকালে আমার বাড়িতে এসেছে মেয়েটি। ঘটনার কিছুই আমার জানা নেই। ছেলে (শাহীন) বাড়িতে এলে তার মুখে সব জেনে ব্যবস্থা নেওয়া হবে।

বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ