১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য ! পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ বরিশালে বাড়ছে তালপাখার চাহিদা অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশাল স্টেডিয়ামে : পানিসম্পদ প্রতিমন্ত্রী গলাচিপায় নাগরিক কমিটি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং যুক্তরাজ্যে বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশী চিকিৎসক ডা. শরিফুল হালিম উজিরপুরে নোটিশ ছাড়া দোকানপাট ঘরবাড়ি উচ্ছেদ !

বাউফলে দুই ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজেস্ব প্রতিবেদক : পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ ইমরান মৃধা (৩০) ও তার চাচাতো ভাই আল আমিন মৃধা (২৮) নামের দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর ১২:৪৫ টায় নিজ বাড়ির মসজিদের সামনের বালুর মাঠে এ ঘটনা ঘটে।

আহতরা হলো ওই থানার ১৩ নং আঠাবাড়িয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড দক্ষিণ মাধবপুর গ্রামের বাসিন্দা মোঃ ফোরকান মৃধা ও শানু মৃধার ছেলে। আহতরা বর্তমানে শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ হামলার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

আহতের সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা বাশাই মৃধার ছেলে শহিদুল মৃধা গংরা সব সময় ইমরান মৃধার পরিবারকে সামাজিক ভাবে ধাবিয়ে রাখতে চায়। শহিদুল ও জাহিদুল এলাকায় আধিপত্য বিস্তার করে মাদকের ব্যবসা করে আসছে। ঘটনার দিন ইমরান মৃধার বাড়ির সামনের কাচা রাস্তা দিয়ে গাড়ি ঢুকিয়ে রাস্তায় মানুষের চলাচলের অনুপযোগী করে ফেলে।

ইমরান মৃধা জুম্মার নামাজ পড়তে যাওয়ার সময় শহিদুল মৃধাকে রাস্তা ঠিক করে দিতে বলে। এ নিয়ে উভয়ের মাঝে দন্দ্বের সৃষ্টি হয়। পূর্ব শত্রুতার জের ধরে পৃর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্দেশ্যয় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শহিদুল মৃধা, জাহিদুল মৃধা ,নাজমিন, সালেহা সহ সহ অজ্ঞাত ৬/৭ জন সন্ত্রাসীরা ইমরান মৃধার উপরে উপরে হামলা চালায়। এ সময় তাকে বাচাঁতে তার চাচাতো ভাই আল আমিন ছুটে আসলে তাকেও কুপিয়ে-পিটিয়ে রক্তাক্ত করে এ সন্ত্রাসীরা।

এসময় ধারালো অস্ত্রের আঘাতে ইমরান মৃধার হাতের কব্জি কেটে যায় ও আল আমিনের মাথায় দায়ের কোপে প্রচণ্ড রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করে। বর্তমানে তারা এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ