১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার ::: পটুয়াখালীর বাউফলে রুশিয়া বেগম (৪০) নামের এক ভিক্ষুক পরিবারের একটি বসতঘর সম্পুর্ণ ভেঙে ফেলা হয়েছে। শনিবার (৪ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠি গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের অভিযোগ, রুশিয়া বেগমের ভিক্ষুক পরিবারটি নিজ পৈতৃক সম্পত্তিতে গত ১০ বছরেরও বেশি সময় ধরে বসবাস করে আসছিলেন। গত কয়েক মাস ধরে ওই সম্পত্তি নিজের দাবি করে রুশিয়ার ভাইয়ের ছেলে হাসান (২২)। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। ঘটনার দিন রাত দেড়টার দিকে হাসানের নেতৃত্বে জহিরুল, আবদুল লিটন, জাকিয়া, সাঈদ, জাহিদুল আতিকসহ ১০-১২জনের একটি দল রুশিয়ার ঘরে হামলা চালায়। রুশিয়ার ঘরটি সম্পূর্ণ ভেঙে পাশের একটি পুকুরে ফেলে দেয়া হয়। হাঁস-মুরগীও পাশের পুকুরে মৃত অবস্থায় পাওয়া যায়। এসময় তার ঘরের সমস্ত মালামাল লুট করা হয়েছে বলেও দাবি তার।

ভুক্তভোগী রুশিয়া বেগম বলেন, আমাকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য আমার একের পর এক মামলা দিয়ে হয়রানি করছেন প্রতিপক্ষের লোকজন। গত বৃহস্পতিবার আমার স্বামীকে মিথ্য মামলা দিয়ে গ্রেপ্তার করিয়েছে, আজকে আমার ঘরটি ভেঙে ফেলছে। আমি ভিক্ষা করে মানুষের সাহায্য নিয়ে ঘরটি করেছি। এসময় তিনি সুষ্ঠ বিচার দাবি করেন।

অভিযুক্ত হাসান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, রাতে কে বা কহারা ঘরটি ভেঙেছে আমারা জানি না।

এ বিষয়ে বাউফল থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোনিত কুমার গায়েন বলেন, খবর পেয়ে সকালেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সঠিক তদন্তের মাধ্যমে ঘটনার সাথে জড়িতদের আইনের আওয়ায় আনা হবে।

সর্বশেষ