৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাউফলে মন্দিরে কুরআন শরীফ রাখার সময় এক ব্যক্তি আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, স্টাফ রিপোর্টারঃ
পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের উত্তর রাজনগর গ্রামে কালি মন্দিরে পবিত্র কুরআন শরীফ রাখার সময় মোঃ ইদ্রিস খান (৫২) নামের এক ব্যক্তিকে আটক করে আজ বৃহস্পতিবার ভোর রাতে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তার বাবার নাম আবদুল লতিফ খান। বাকেরগঞ্জ উপজেলার শাপলাখালী ইউনিয়নের নলুয়া গ্রামে তার বাড়ি।
স্হানীয় সূত্রে জানা যায় মোঃ ইদ্রিস খান ঘটনার দিন বুধবার দিবাগত রাত ১টার দিকে দুমকি উপজেলা থেকে বাউফলের বগা ইউনিয়নের উত্তর রাজনগর গ্রামে কালি মন্দিরে আসেন এবং মন্দিরের ভিতরে কাপড়ে মোড়ানে কুরআন শরীফসহ কিছু মালামাল রাখেন। এসময় অদূরে পালপাড়ায় হিন্দুদের একটি ধর্মীয় অনুষ্ঠান চলছিল। ওই সময় কয়েক ব্যক্তি তাকে মন্দিরের ভিতর থেকে বের হতে দেখে ডাক চিৎকার দেন । তখন ওই ব্যক্তি দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয় এবং মন্দির থেকে কুরআন শরীফ, তসবিহসহ কিছু মালামাল উদ্ধার করা হয়। খবর পেয়ে বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৪টার দিকে বাউফল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদ আহমেদ চৌধুরী ও বাউফল থানার ওসি আল মামুন ঘটনাস্থলে গিয়ে তাকে আটক কের থানায় নিয়ে আসেন। এ ঘটনায় বাউফল থানায় একটি মামলা হয়েছে। (মামলা নং ২৩ তারিখ ২৮/০৪/২২ ধারা ৪৪৮ ও ২৯৫)

বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘ প্রকৃত কারন জানতে আটককৃত ইদ্রিস খানকে জিজ্ঞাসাবাদ করা হবে।

আটককৃত ইদ্রিস খান ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন,‘তিনি মাজার ও মন্দিরে ঘুড়ে বেড়ান। কোন খারাপ উদ্দেশ্য নিয়ে হিন্দুদের মন্দিরে কুরআন শরীফ রাখেননি।

সর্বশেষ