২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যর বাড়িতে নেশাগ্রস্থদের হামলা, ৯৯৯ এ কল দিয়ে রক্ষা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে গাঁজা সেবনে বাঁধা দেয়ার ঘটনায় নেশাগ্রস্থদের হামলার শিকার সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রী। ভুক্তভোগী ইউপি সদস্য হলেন কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামের চার নং ওয়ার্ডের মো. আশরাফুল আলম। তিনি ওই ওয়ার্ডের গত তিনবারের নির্বাচিত সদস্য। মো.আশরাফুল আলম অভিযোগ করেন নেশাক্তরা তার বাড়ির প্রবেশ সড়ক কেটে বিচ্ছিন্ন করে দেয়া সহ ২৫টি ফলদ গাছ কেটে ফেলেছে। আতঙ্কগ্রস্থ অবস্থায় তারা ৯৯৯ এ ফোন করলে আজ বৃহস্পতিবার সকাল ৯টায় পুলিশ ঘটনা স্থলে গেলে সটকে পরে দুর্বৃত্তরা।

ঘটনার ব্যাপারে ভুক্তভোগী ইউপি সদস্য মো. আশরাফুল আলম জানান বুধবার দিবাগত রাত ৯টায় বাড়িতে প্রবেশকালে স্থানীয় মোস্তফা আকনের ছেলে মামুন ও জয়নাল শরীফের ছেলে শাহ আলমকে গাঁজা সেবন করতে দেখে বাড়ীর সামনে থেকে চলে যেতে বলেন। ওই সময় সেবনকারীদের সাথে বিকবিতান্ডা হলে তাকে ভয়ভীতি দেখায়।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় কোন কিছু বুঝে না উঠার আগেই নেশাক্ত মামুন ও শাহআলমসহ বহিরাগত ৭/৮জন বাড়ির প্রবেশ সড়কের মাটি কেটে ফেলে রাস্তাটি আলাদা করে দেয়। তাদের কাজে বাঁধা দিতে গেলে তারা ইউপি সদস্য আশরাফুল আলম ও তার স্ত্রী খাদিজা বেগমকে মারধর করে। ভুক্তভোগীরা প্রতিকার পেতে ৯৯৯ এ ফোন করে পুলিশি সহায়তা চায়।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই ওই সড়কের দু’পাশে রোপিত নারিকেল, পেয়ারা, মালটা ও কলা জাতের প্রায় ২৫টি ফলদ গাছ কেটে ফেলে সটকে পরে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামুনের চাচা আব্দুর রব আকন বলেন, বাড়িতে প্রবেশ সড়কটি ৩০৯ খতিয়ানের ৮২১নং দাগে অবস্থিত। ওই দাগে ৪০ কড়া (১ একর) জমির মধ্যে আমরা স্থানীয় মাপের ১১ কড়া জমির মালিক। বাকি ২৯ কড়া জমি আশরাফ মেম্বরের। তাই প্রবেশপথটিতে আমাদের মালিকানা আছে।

এ ব্যাপারে বাউফল থানার ওসি মো. আল-মামুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ