১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল

বাউফল থানার ওসির বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমানের দ্রুত বিচার আইনের মামলাসহ একাধিক মামলার আসামিদের সাথে সেলফি ও ছবি তোলার ঘটনায় বিভাগীয় শাস্তির সুপারিশ করা হয়েছে। গত ৯ মার্চ বিভিন্ন পত্রিকায় এ সংক্রান্ত স্বচিত্র সংবাদ প্রকাশের পর পটুয়াখালীর নবাগত পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহ গত মঙ্গলবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুকিত হাসান খানকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন এবং ২৪ ঘণ্টার মধ্যে তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গতকাল বুধবার ওই তদন্ত কর্মকর্তা তার প্রতিবেদন জমা দেন। তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় ওসি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বিভাগীয় শাস্তির সুপারিশ করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করে বলেন, এখন উর্ধ্বতন কর্তপক্ষ তার বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করবেন।

উল্লেখ্য, গত ৭ মার্চ বাউফল থানা চত্তরে আয়োজিত একটি অনুষ্ঠানে দ্রুত বিচার আইনে দায়ের হওয়া একটি মামলার কয়েকজন আসামির সাথে ওসি মোস্তাফিজুর রহমান সেলফি ও ছবি তোলেন এবং আসামিরা ওই সেলফি ও ছবি নিজেদের ফেসবুক আইডি ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পোস্ট করলে ওই ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়।

সর্বশেষ