১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এবার নির্মাণাধিন ভবন থেকে চাঁদাবাজি রোধ করতে বিএমপির নতুন উদ্যোগ বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা

বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে জহিরুল ইসলাম সেন্টু একজন আদর্শবান স্বচ্ছ রাজনীতিবিদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাকেরগঞ্জ প্রতিনিধি ॥
বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের কৃতি সন্তান মো. জহিরুল ইসলাম সেন্টু একজন সমাজ সেবাক ও আদর্শবান রাজনীতিবিদ। পাদ্রীশিবপুর ইউনিয়নের পাদ্রীশিবপুর গ্রামের মৃত. সোহরাব আলী’র ৪ সন্তানের মধ্যে তিনি ২য়। ১৯৯১ সাল থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আওয়ামীলীগ রাজনীতি তে সরাসরি জড়িয়ে পড়েন। বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জন নেতা মোঃ লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সকল প্রোগ্রামে অংশগ্রহন করে আসছেন।সর্বস্তরের মানুষের অকুন্ঠ ভালবাসায় ছোট বেলা থেকেই মেহনতী মানুষের পাশে থেকেছেন তেমনি চার দলীয় জোট সরকারের সময় নির্যাতনের শিকার হয়েও আন্দোলনে সক্রিয় থেকেছেন। প্রতিটি প্রাকৃতিক দুর্যোগ – মহামারিতে পাদ্রীশিবপুর ইউনিয়নের জনগনের পাশে নিরলস ভাবে কাজ করেছেন।
সম্প্রতি বৈশ্বিক করোনা মোকাবেলায় পাদ্রীশিবপুর ইউনিয়ন এ বিভিন্ন প্রচার প্রচারণা চালানো থেকে শুরু করে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাকেরগঞ্জ পৌর সভার জননন্দিত মেয়র জননেতা লোকমান হোসেন ডাকুয়ার নির্দেশনায় বিভিন্ন সচেতনতা মূলক কার্যক্রমসহ পরিচালনা করে আসছেন সমাজ সেবক, আদর্শবান ও কর্মীবান্ধব এই গুনী তরুণ রাজনীতিবিদ।
সর্বপরি জননেতা মোঃলোকমান হোসেন ডাকুয়ার নির্দেশে ইউনিয়নের জনগনের সেবার সাথে আওয়ামীলীগ পরিবারের ঐক্যের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন।
রাজনৈতিক পরিচয়: ১) ২০১৯ সাল থেকে এখনও বাংলাদেশ আওয়ামী লীগ ১৩নং পাদ্রীশিবপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। ২) ২০০৩ থেকে ২০১৯ তারিখ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বাকেরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ৩) ২০০২ থেকে এখনও আওয়ামী যুবলীগ, বাকেরগঞ্জ উপজেলা শাখার সদস্য হিসেবে আছেন।
মামলা ও হামলা:
১৯৯৪ সালে বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন সময় মামলা শিকার হয়ে ৮ দিন কারাভোগ করেছেন।

সর্বশেষ