১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দশমিনায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার গৌরনদী উপজেলা নির্বাচনে মনিরকে সমর্থন দিয়ে সরে দাড়ালেন মেরী আমুর নির্দেশনার বাইরে এক পা কেউ যেতে পারবেন না ভূমিদস্যু রুবেল সিকদারের নজর এখন প্রধানমন্ত্রীর ঘরের উপর বরিশালে খোলা বাজারে হেলমেট ছাড়াই মিলছে জ্বালানি তেল অর্ধশত বছর পর পিরোজপুর জেলা যুবলীগের সম্মেলন শনিবার বরগুনায় জেলেকে হ*ত্যার অভিযোগ মৎস্য বিভাগের বিরুদ্ধে, ভয়ে মাছ শিকার বন্ধ ‘লোভ দেখানো নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম’ দুমকীতে কাপ-পিরিচ মার্কার প্রার্থী ও সমর্থকদের ওপর হা*মলা, আ*হত ৫ ইন্টারনেটের সর্বনিম্ন গতি ২০ এমবিপিএস, নীতিমালা আসছে: পলক

বাকেরগঞ্জে অটোচালককে মারধর করে টাকা-মোবাইল ছিনতাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: বাকেরগঞ্জের দক্ষিণ বাদলপাড়া খাকবুনিয়া এলাকায় এক অটোরিক্সা চালককে মারধর করে সাথে থাকা টাকা ও মোবাইল ছিনতাই করা হয়েছে। টাকা ও মোবাইল দিতে প্রথমে অস্বীকৃতি জানালে অটোচালক আঃ রহিম খলিফাকে ব্যাপক মারধর করে ছিনতাইকারীরা। ডাক চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা সাথে থাকা ১২ হাজার টাকা ও মোবাইল নিয়ে সটকে পরে। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় রহিমকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৮ এপ্রিল সোমবার সন্ধ্যা ৭টার দিকে সিংহবাড়ি মকিমাবাদ বাজারের দক্ষিণ পাশে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী রহিম বর্তমানে শেবাচিম হাসপাতালের পুরুষ সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছে। হামলাকারীদের মধ্যে দু’জনকে রহিম চিনতে পেরেছে বলে জানিয়েছেন স্বজনরা। তারা আরো বলেন, সোমবার সন্ধ্যার পরে গোমা থেকে অটো নিয়ে ফেরার পথে মকিমাবাদ বাজারের দক্ষিণ পাশে নির্জন রাস্তায় গতিরোধ করা হয়। এরপর রহিমকে নামিয়ে মারধর শুরু করে। সাথে থাকা ১২ হাজার টাকা ও মোবাইল না দেওয়ায় ব্যাপক মারধর করে রহিমকে রক্তাক্ত করলে রহিম প্রাণ বাচাতে তা দিয়ে দেয়। ডাকচিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা সটকে পড়ে। তাদের মধ্যে যে দু’জনকে রহিম চিনতে পেড়েছে তারা হলো, দক্ষিণ বাদলপাড়া খাকবুনিয়া এলাকার দিলু মোল্লার ছেলে সোহেল (২৫) ও তার বড়ভাই নান্নু (২৮)। এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন স্বজনরা।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন বলেন, এ বিষয়ে এখনো কেউ থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ